• বিকাল ৩:২১ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে জোড় পূর্বক অন্যের জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

সোনারগাঁয়ে জোড় পূর্বক অন্যের জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার মোবারকপুর গ্রামে জোড় পূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে গাজী মোস্তফার বিরুদ্ধে। এই ঘটনায় বাধ্য হয়ে জমির মালিক সাইফুল ইসলাম তার জমি ও জীবনের নিরাপত্তা চেয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করোছেন।

অভিযোগে সাইফুল ইসলাম উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মোবারকপুর মৌজায় ২৮ শতাংশ জমি ক্রয় ও পৈতিক সুত্রে ভোগ দখল করে আসছিলেন। কয়েক বছর আগে একই এলাকায় গাজী জামানের লোকজন সম্পতিটি তাদের দাবি করে জোড়পূর্বক দখলের চেষ্টা করো আসছে। তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার সকালে গাজী জামান, গাজি কামাল, গাজী ওয়াসকুরুনী, সানাউল্লাহ, ওয়ালীউল্লাহ ও সামসুন্নাহার তাদের জমির ভেতর প্রবেশ করে জোড় পূর্বক বিডিং করার চেষ্টা করে। এসময় সাইফুল ইসলাম বাঁধা দিলে

মোস্তফা ও জামান গ্যাংরা তাদের লোকজন নিয়ে আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে গাজী মোস্তফা, গাজী গোলাপ হোসেন,  গাজী জামান তাদের প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় সাইফুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সাইফুল ইসলাম জানান, মোবারকপুর মৌজার ২৮ শতাংশ জমি আমরা ভোগ করে আসতেছি। গত কয়েক বছর ধরে কাগজপত্র ছাড়া গাজী জামান আমার জমিটিকে তাদের বাদি করে। এনিয়ে এলাকায় বিচার শালিশ ডাকলে গাজী গ্যাংরা কখনই আসে না। এমতাবস্থায় তারা জোড় পূর্বক ভাবে আমাদের জমি দখলের চেষ্টা করছে।

এ ব্যাপারে গাজী জামানের সাথে যোগাযোগ করা হলো তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করছে তদন্ত করে পরবর্তি প্রদক্ষেপ নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution